ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতির পিতৃবিয়োগ 

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতির পিতৃবিয়োগ 
ছবি: প্রতিনিধি

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবু তাহেরের বাবা মো. আব্দুল লতিফ (৮০) মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন) শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২ ঘটিকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলে সাংবাদিক আবু তাহের।

তিনি জানান, দীর্ঘদিন ধরে টিউমার, ডায়াবেটিস-সহ শরীরের অন্যান্য সমস্যায় ভুগছিলেন তিনি। গত আগস্টের প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। গত সপ্তাহে পেটের টিউমার অপারেশন করা হয়। টিউমার ইনফেকশন ও বার্ধক্যজনিত কারণে শুক্রবার রাত আনুমানিক ২ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ শুক্রবার জুমার নামাজের পর মরহুমের নিজ গ্রাম উপজেলার দরবেশপুর ইউনিয়নের শোশালিয়া পশ্চিম শোশালিয়া জামে মসজিদে জানাজা শেষে মা বাবার কবরস্থানে দাফন করা হবে।

সাংবাদিক আবু তাহেরের বাবার মৃত্যুতে শোক জানিয়েছন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক পাবেলসহ ক্লাবের সদস্যরা, এছাড়া উপজেলা নির্বাহী অফিসার শারমিন ইসলাম, রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাউছার হোসেনসহ প্রেস ক্লাবের সকল সদস্যরা, জাতীয় ও অনলাইন পত্রিকার সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক অঙ্গনের নেতারা।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত